নতুন জীবনের দৌড়ে
- মোস্তাক আহমেদ - ক্ষণকাল ০৪-০৫-২০২৪

আলো একদিন আসবেই,
ভেঙ্গেচুরে অন্ধকার;
দেয়াল পেরিয়ে একদিন
ঠিকই দেখা যাবে ধবধবে
সাদা মেঘ অথবা রৌদ্রোজ্জ্বল
বিশাল আকাশ অথবা মুষলধারে বৃষ্টি।

একদিন জ্বলে উঠবে
রেড সিগন্যাল, হাজার বাতির
ক্রন্দন, বেজে উঠবে
হুইসেল নতুন জীবনের দৌড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।